Type Here to Get Search Results !

native

Buker Moddhe Agun 2023 in Google Drive

Buker Moddhe Agun 2023 in Google Drive


https://www.chorki24.com/2023/02/buker-moddhe-agun-2023-in-google-drive.html


 যে আত্মহত্যা নিয়ে চলছে তুলকালাম বছরের পর বছর যেই কেসের সুরাহা করতে পারেনি কেউ?

নব্বই দশকে সাড়া জাগানো একজন সুপারস্টারের রহস্যজনক মৃত্যুর রহস্য উৎঘটনের উপর নির্মিত তানিম রহমান অংশুর ওয়েব সিরিজ "বুকের মধ্যে আগুন"।



কয়েক সপ্তাহ আগে, Hoichoi "বুকের মোদ্দে আগুন" শিরোনামের একটি নতুন সিরিজ ঘোষণা করেছে, যেটি পরিচালনা করবেন তানিম রহমান অংশু। সিরিজটি সুপারস্টার সালমান শাহের জীবন এবং তার রহস্যময় মৃত্যুর পরিস্থিতি প্রতিফলিত করবে বলে জানা গেছে। যদিও সিরিজে তার নাম উল্লেখ করা হবে না, গল্পটি তার জীবনকে ঘিরে নির্মিত হয়েছে।

"আমার মক্কেলের ভাগ্নে সালমান শাহকে তার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে। আমার মক্কেলের ভাগ্নের রহস্যজনক মৃত্যুকে আত্মহত্যা বলে প্রচার করা হয়েছিল, যাতে এটিকে ভিন্ন আলোতে ফেলা হয়। আমার মক্কেলের দায়ের করা মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন। ক্লায়েন্ট গভীর উদ্বেগের সাথে উল্লেখ করেছেন যে সম্প্রতি একটি গ্রুপ আমার মক্কেলের ভাগ্নের রহস্যজনক মৃত্যুর উপর ভিত্তি করে একটি সিরিজ তৈরি করতে চেয়েছে। সালমান শাহের মৃত্যুর উপর ভিত্তি করে একটি সিরিজ তৈরি করা বৈধ নয়, কারণ মামলাটি এখনও আদালতে বিচারাধীন। " বিজ্ঞপ্তিটি পড়ুন।

এদিকে ফেব্রুয়ারিতে ‘বুকের মোদ্দে আগুন’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। এরই মধ্যে শেষ হয়েছে ধারাবাহিকটির শুটিং। জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে প্রধান চরিত্রে দেখা যাবে, একজন জনপ্রিয় তারকা হত্যা মামলার তদন্তকারী গোয়েন্দার ভূমিকায়।

তারকাখচিত ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, ইয়াশ রোহান, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, তমা মির্জা এবং শাহনাজ সুমি।





Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Download Now