Type Here to Get Search Results !

native

সাড়ে ষোল ওয়েব সিরিজ -Sharey Showlo web series download

 সাড়ে ষোল ওয়েব সিরিজ -Sharey Showlo web series download



সাড়ে ষোল (Sharey Showlo) ফুল ওয়েব সিরিজ ডাউনলোড

আপকামিং সিরিজ 'সাড়ে ষোল' সিরিজের ট্রেলার প্রকাশ হয় আজ। যদি বলতে হয়, এককথায় ইমপ্রেসিভ। ট্রেলার জুড়ে টানটান থ্রিলার, সাসপেন্স ছিল তুঙ্গে। সুউচ্চ ভবনের সাড়ে ষোল তলায় কি ঘটে সেই রহস্য উদঘাটন হবে সিরিজ জুড়ে। রহস্য উদঘাটন করতে দেখা যাবে ল'য়ার রেজাকে। এই চরিত্রে আফরান নিশো একেবারে নতুন রুপে হাজির হবেন। তার এটিটিউড দুর্দান্ত লেগেছে ট্রেলারে। সংলাপ ছিল অসাধারণ। এছাড়া ইন্তেখাব দিনার, জাকিয়া বারী মম, ইমতিয়াজ বর্ষনসহ সবাইকে দারুণ লেগেছে। সিরিজের বিজিএম, কালার গ্রেডিং যথেষ্ট ভালো হয়েছে। সবমিলিয়ে নির্মাতা ইয়াসির আল হক দারুণ একটা সিরিজ উপহার দিচ্ছেন। শুভ কামনা রইল।

Violet Inn-এর সাড়ে ষোল তলার গল্প ঠিক কেমন?
সব রহস্যের সমাধান হবে খুব তাড়াতাড়ি!
প্রকাশিত হয়েছে আফরান নিশো, জাকিয়া বারী মম, ইমতিয়াজ বর্ষণ, ইন্তেখাব দিনার, আফিয়া তাবাসসুম বর্ণ, শাহেদ আলী অভিনীত এবং ইয়াসির আল হক পরিচালিত অরিজিনাল সিরিজ 'সাড়ে ষোল' এর অফিসিয়াল ট্রেইলার। একটি প্ল্যান, একটি খুন এবং সম্ভাব্য খুনিকে খোঁজার গল্প-ই বলছে 'সাড়ে ষোল'। আপাতত ট্রেইলার বেশ প্রমিসিং লাগলো। দেখা যাক সিরিজটি কেমন হয়!

"সুন্দরী মেয়েদের সব কিছুই আমার পছন্দ...  
এক্সেপ্ট বিশ্বাসঘাতকতা।"



ইয়াসির আল হকের নির্মিত 
'সাড়ে ষোল' ওয়েব সিরিজ এর ট্রেলার দেখলাম। সেখানে রেখে যাওয়া কতগুলো প্রশ্নের রহস্য আর আফরান নিশো, জাকিয়া বারি মম, ইন্তেখাব দিনার, ইমতিয়াজ বর্ষণ, তাবাসসুম বর্ণ, শাহেদ আলী, কাজী নওশাবা আহমেদ প্রমুখের অভিনয় দেখে সিরিজ দেখার আগ্রহ বহুগুণ বেড়ে গেল। 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Download Now