Type Here to Get Search Results !

native

সুড়ঙ্গ বাংলা ফুল মুভি ডাউনলোড লিংক | Surongo Movie Download 2023 HDCAM

 সুড়ঙ্গ বাংলা ফুল মুভি ডাউনলোড লিংক | Surongo Movie Download 2023 HDCAM


সুড়ঙ্গ (Surongo) ফুল মুভি ডাউনলোড ২০২৩



প্রথম সিনেমার প্রথম লুকেই বাজিমাত! 

বলছি আফরান নিশো'র কথা যাকে অনেক দিন থেকে নতুন কোনো কাজে পর্দায় দেখতে পাচ্ছেন না দর্শক। তাদের এই আক্ষেপ কিংবা পর্দার সামনে না আসার যে বিশেষ কারণ তা ইতিমধ্যে সকলেরই জানা হয়ে গেছে৷ 

রাত ৮ টায় রিলিজ পেয়েছে আফরান নিশোর প্রথম সিনেমা "সুড়ঙ্গ'র ফার্স্ট লুক। বলা যায় প্রথম দেখাতেই একেবারে নজর কেড়ে নিছেন ৷ হেটে হেটে এসে সুড়ঙ্গ'র মধ্যে ঢুকে যখন সিগারেট জ্বালিয়ে একটা এক্সপ্রেশন দিলেন উফ! একদম আগুন। 

এটাতো জাস্ট একটা ঝলক ছিলো ট্রিজার, ট্রেইলার আর পুরো সিনেমাতো এখনো বাকি। এছাড়া এই ১মিনিট ২৮ সেকেন্ডর ফার্স্ট লুক ভিডিওতে সিনেমাটোগ্রাফি, বিজিএম আর কালার গ্রেডিং ছিলো খুবই চমৎকার। 

দর্শকদের যে অপেক্ষা আর আগ্রহ ছিলো তাকে আবার কবে পর্দায় দেখার সেটা যেনো এখন বেড়ে আরও দ্বিগুণ হয়ে গেলো। এবার আর টিভি ফিকশন বা ওয়েবের কাজে নয় এবার দেখা হবে সিনেমা হলে যেখানে দর্শক নতুন এক অভিজ্ঞতার সম্মুখীন হবে। 


আলফা আই ও চরকি'র যৌথ প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করতেছেন সময়ের জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি। ফুল কমার্শিয়াল ছবি বা দর্শক কি দেখতে চায় তা সম্পর্কে রাফির ধারণা বেশ স্পষ্ট। এমন নির্মাতা এবং একজন জাত অভিনেতার কোলাবোরেশান সহো সবকিছু মিলিয়ে খুব আশাবাদী যে দারুণ কিছু হতে যাচ্ছে৷ শুভকামনা ও ভালোবাসা... 
রিলিজ - ঈদ-উল আযহা।



বাংলাদেশী সিনেমায় প্রথমবারের মতো ব্যবহৃত হচ্ছে অ্যালেক্সা মিনি এলএফ ক্যামেরা! রায়হান রাফীর ‘সুড়ঙ্গ’ সিনেমা শ্যুট করা হচ্ছে এই ক্যামেরা দিয়ে। 

বিশ্ববাজারে এই ক্যামেরার দাম লেন্স ও অ্যাকসেসরিজসহ দুই কোটি টাকার আশেপাশে, দৈনিক ভিত্তিতে ভাড়া নিলেও দিনপ্রতি প্রায় সত্তর থেকে আশি হাজার টাকা গুণতে হয় এই ক্যামেরার পেছনে। 


কেন এত ব্যয়বহুল এবং আধুনিক ক্যামেরার ব্যবহার- এই প্রশ্নটি সিনেগল্প রেখেছিল সুড়ঙ্গ সিনেমার সিনেম্যাটোগ্রাফার সুমন সরকারের কাছে। 

সুমন এক কথায় জানালেন- "নতুন একটা এক্সপেরিয়েন্স দর্শককে দেয়ার জন্য। দর্শক পর্দায় নতুন এক অভিজ্ঞতার সম্মুখীন হবেন! যেটা বাংলাদেশের সিনেমায় আগে কখনও দেখা যায়নি।"

সুমন বলে চললেন- "আমরা সাধারণত যেসব অ্যালেক্সা ক্যামেরা ব্যবহার করি সেগুলোতে 1.27 ক্রপ ফ্যাক্টর আছে, যে কারণে আমরা কখনোই ফুল ফ্রেম পেতাম না। 

এই ক্যামেরায় সেন্সর বড়। আমরা দর্শকদের বড় পর্দায় আরও সিনেম্যাটিক ফিল দিতে চেয়েছি, লেন্সের অ্যাকচুয়াল ম্যাগনিফিকেশন পেতে তাই এই ক্যামেরা দিয়ে লার্জ ফরম্যাটে শ্যুট করেছি। অন্যান্য অ্যালেক্সা ক্যামেরায় যেখানে 2.8 K- 'র' ফুটেজ পেতাম সেখানে এই ক্যামেরায় আমরা 'র' ফুটেজই পেয়েছি 4.5 K। 

আশা করছি দর্শকরা টেক্সচার ও টোনালিটির দিক থেকে দারুণ সিনেম্যাটিক একটা এক্সপেরিয়েন্স পাবেন।" 

‘সুড়ঙ্গ’ আফরান নিশোর প্রথম সিনেমা। এই সিনেমা নিয়ে এমনিতেই দর্শকদের প্রত্যাশা আকাশচুম্বী। সেই প্রত্যাশার জন্যই এই সিনেমায় টেকনিক্যাল দিক থেকে কোন কমতি রাখা হয়নি। ঈদুল আযহায় নতুন কিছুই পর্দায় দেখার স্বাদ পাবে দর্শক। 

আয়োজনের কোথাও কমতি থাকছে না। এর সঙ্গে সিনেমার গল্প আর অভিনয় পূর্ণতা পেলেই আফরান নিশোর বড় পর্দায় অভিষেকটা ঐতিহাসিক হয়ে থাকবে- একথা এখনই বলে দেয়া যায়

Copy the red color link and past Google 



Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Download Now