Type Here to Get Search Results !

native

কালো সাদা আবছা ওয়েব সিরিজ ডাউনলোড - kalo sada abchha web Series download

কালো সাদা আবছা ওয়েব সিরিজ ডাউনলোড - kalo sada abchha web Series download


কালো সাদা আবছা ওয়েব সিরিজ ডাউনলোড - kalo sada abchha web Series download


কালো সাদা আবছা সুরজিৎ মুখার্জি পরিচালিত একটি বাংলা হরর থ্রিলার ওয়েব সিরিজ। দুনিয়াতে কেউ যদি পাপ করে তবে তার পরিণতি ভোগ করার জন্য তাকে প্রস্তুত থাকতে হবে। প্রতিটি পাপের শাস্তি আলাদা। এই সিরিজটি পাপের শাস্তি পেতে হবে এবং বিভিন্ন চরিত্রের জন্য অপেক্ষা করা ভাগ্যকে চিত্রিত ভাবে তুলে ধরা হয়েছে। 

লম্বা সাদা দাড়ি গোঁফ আর মাথার সামনে টাক, মুখে লম্বা পাইপ গুঁজে টাইপ করে চলেছেন এক প্রৌঢ়। না ল্যাপটপে নয়, খটখট আওয়াজ তুলে তিনি টাইপ করছেন আদ্যিকালের এক টাইপ রাইটারে। কী লিখছেন তিনি! তিনিই কি সেই লেখক! এসব ভাবনার মধ্যেই ভেসে ওঠে অনেকগুলি অপরাধের ছবি। নানা কারণে ঘটে যাওয়া খুন।

ওটিটি প্ল্যাটফর্মে আসছে নতুন মিনি সিরিজ। তারই ট্রেলারে ঘনিয়ে উঠেছে রহস্য। এমন সিরিজ আগে কেউ কখনও দেখেননি। রহস্যে রোমাঞ্চে ভরা ‘কালো সাদা আবছা’-র প্রথম মোশন পোস্টার রিলিজ করেছে কিছু দিন আগে। প্রথম দর্শনেই বেশ হিম শীতল আবহ তৈরি হয়েছিল। এবার হল দ্বিতীয় পোস্টার আর ট্রেলার লঞ্চ। ফলে রহস্য আর ভয় আরও খানিকটা জমাট।

লোভ, হিংসার আবহে ঘটে যাওয়া কিছু পুরনো ঘটনা বয়ে যাবে এ ছবির শরীর জুড়ে। মূখ্য চরিত্র আসলে একটি বই। প্রথম মোশন পোস্টারেও প্রতিফলিত হয়েছিল সেই বই। কাহিনির শুরুতেই দেখা যাবে তিন পৃথক ব্যক্তির বাড়িতে প্রায় একই সময় ক্যুরিয়রে এসে পৌছয় একটি গল্পের বই। বইয়ের ভিতর লেখকের পাঠানো একটি চিরকুটে একটি ঠিকানা। গল্প পড়ে ভাল লাগলে সেই ঠিকানায় যোগাযোগ করতে বলা হয়।

পরিচালক: সুরজিৎ মুখোপাধ্যায়
লেখক: অম্লান মজুমদার
তারকা: অভিনয় করেছে অম্লান মজুমদার, অনুজয় চট্টোপাধ্যায়, রিয়া দাস, মেধা দত্ত, পায়েল দেবনাথ, ওশিন মজুমদার এবং রিশান মিশ্র।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Download Now