Type Here to Get Search Results !

native

অদৃশ্য ওয়েব সিরিজ ডাউনলোড - Odrisshyo web series download 2023

অদৃশ্য ওয়েব সিরিজ ডাউনলোড - Odrisshyo web series download 2023

অদৃশ্য ওয়েব সিরিজ ডাউনলোড - Odrisshyo web series download 2023



গতকাল মুক্তি শাফায়েত মনসুর রানার পরিচালনায় ওয়েব সিরিজ "অদৃশ্য" এর ট্রেলার। সিরিজের ট্রেলারে দেখা যায় আনিস আহমেদ কে । আনিস আহমেদ একজন স্বনামধন্য ব্যবসায়ী ও বিশিষ্ট রাজনীতিবিদ যার জীবন এক মুহুর্তে পালটে যায়। হঠাৎ করেই তিনি নিজেকে বন্দী অবস্থায় আবিষ্কার করে একটি পরিত্যক্ত ঘরে। কিন্তু কে, কেন বা কি কারণে তাঁকে বন্দী করেছে তা সব কিছুই অজানা  আনিস আহমেদ ও তার স্ত্রীর কাছে। তবে কিছু কিছু জিনিস রাজনৈতিক কারণকে ইঙ্গিত করলেও কিছু কারণ আবার ব্যবসায়ীক কারণকেও ইঙ্গিত করবে।
 সিরিজের ট্রেলারে সাসপেন্স এবং ষড়যন্ত্রের আভাস পাওয়া গেছে। শাফায়েত মনসুর রানা হতাশ করবেন না এটাই প্রত্যাশা রাখছি।  "অদৃশ্য" মুক্তি পাবে আগামী ৫ অক্টোবর

ট্রেলারে দেখা গেছে অন্যরকম এক মাহফুজ আহমেদকে। কখনো তিনি রাজনৈতিক ব্যক্তি হিসেবে নিজেকে উপস্থাপন করছেন! কখনো আবার একজন বিজনেস টাইকুন হিসেবে। তার ছেলে বিপথে চলে গেছে এমনও সিন আছে ট্রেলারে। কিন্তু এই আনিস আহমেদ দলের নমিনেশন পাওয়ার সাথে সাথে হয়ে গেলে গায়েব। সেই প্রশ্নের উত্তর খুঁজছেন তার স্ত্রীও। আনিস আহমেদের স্ত্রী রেজওয়ানার চরিত্রে দেখা যাবে অপি করিমকে। ট্রেলারে তার উপস্থিতি যথেষ্ট আশা জাগানিয়া ছিলো। 
ভরপুর সাসপেন্স, থ্রিল বজায় রেখেই প্রকাশ করা হয়েছে ট্রেলার। সিরিজটি দারুণ হবে সেটাই আশা রাখছি। "অদৃশ্য" ওয়েব সিরিজটিতে মাহফুজ আহমেদ, অপি করিম ছাড়া আরো আছেন পার্থ শেখ, সুমন আনোয়ার, শহিদুজ্জামান সেলিমের মত অভিনয়শিল্পী।















Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Download Now